Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

 ছাতকে নিখোঁজের ৩দিন পর কিশোরির লাশ পাওয়া গেলো ধান ক্ষেতে

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৫:৪১ পিএম

সুনামগঞ্জের ছাতকে ধান ক্ষেত থেকে খুশি বেগম (১৭) নামের এক কিশোরির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর এলাকার একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে গৌরিপুর গ্রামের কবির মিয়ার কন্না। 

 
জানা যায়, গত ১৭ নভেম্বর রাতে খুশি বেগম নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তার পিতা কবির মিয়া গত ১৯ নভেম্বর ছাতক থানায় একটি সাধারন ডায়রী করেন। রোববার সকালে গ্রামের একটি জমিতে ধান ক্ষেতে গলায় ওড়না পেছানো অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে কিশোরির বাড়িতে খবর দেয়া হয়। পরে বাড়ির লোকজন ওই কিশোরির লাশ সনাক্ত করেন।
 
পরে থানা পুলিশ দুপুরে ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত কিশোরির পিতা কবির মিয়ার অভিযোগ, তার কন্যাকে প্রতিবেশী এক ছেলে ডেকে নিয়ে হত্যা করেছে। থানার ওসি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মূল রহস্য জানা যাবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ