Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারের মাদরাসার ছাত্রী ধর্ষিত

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১০:১১ এএম

আড়াইহাজারে ১৩ বছরের এক মাদরাসার ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগুয়ানদী গ্রামে এই ঘটনা ঘটলেও ওই দিন রাতেই ধর্ষিতার মা থানায় একটি মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা মামলার বরাত দিয়ে জানান, মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় পড়ালেখা করে। মাদারসার আসা-যাওয়ার পথে প্রায়ই আগুয়ানদী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে সেলিম (৩২)উত্যক্ত করতো এবং বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত। ঘটনার সময় মেয়েটির মা বাড়ির পশ্চিম পাশের জমিতে ধান মাড়াই করতে যায়। এই সময় মেয়েটি বাড়ির পাশের একটি পরিত্যাক্ত পাওয়ারলুম ফ্যাক্টরীর ভিতরে পানি খাইতে যায়।

পরে লম্পট সেলিম পিছন দিক হতে এসে মেয়ের মুখ চেপে ধরে পাওযারলুম ফ্যাক্টরীর দরজা আটকে দেয়। তখন মেয়েটি ডাকচিৎকার করলে ওরনা দিয়ে মুখ বেধেঁ এবং চর থাপ্পর মেরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওসি আরো জানান, আসামী গ্রেফতারের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ