Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন চিত্রনায়ক নাঈম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১০:৪৭ এএম

প্রায় দুই সপ্তাহ পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন চিত্রনায়ক নাইম। সম্প্রতি তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে মঙ্গলবার (১৬ নভেম্বর) বাসায় নিয়ে যাওয়া হয়েছে। খবরটি নিজেদের যৌথ ফেসবুক পেজে নাঈমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে জানিয়েছেন নায়কের স্ত্রী চিত্রনায়িকা শাবনাজ।

শাবনাজ ফেসবুক পেজে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আপনাদের সবার দোয়া, আল্লাহর রহমতে নাঈম সুস্থভাবে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আমি এভারকেয়ার হাসপাতালের ডা. শাহাব ঊদ্দিন তালুকদার, সার্জেন ডা. মো জুলফিকার হায়দার, এনেসথেসিস্ট হেড ডা. নেয়াজ আহমেদ এবং তাদের টিমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই কঠিন সময়ে আমাদের সহযোগিতা ও সাপোর্ট দেওয়ার জন্য। আল্লাহ আমাদের সকলকে সুস্থ রাখুন। আমিন।’

এর আগে ৬ নভেম্বর রাতে এভারকেয়ার হাসপাতালে নাঈমের বাইপাস সার্জারি হয়। প্রথমে তাকে আইসিইউতে রাখা হলেও পরে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন চিত্রনায়ক নাঈম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাঈম-শাবনাজ বিয়ে করেন। বর্তমানে তারা চলচ্চিত্র থেকে দূরে থাকলেও অসংখ্য চলচ্চিত্রপ্রেমীদের কাছে এখনো তুমুল জনপ্রিয় এই জুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ