Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে গুলিবিদ্ধসহ আহত ৪০

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

শরীয়তপুর সদরের ডোমসার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইপক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেতুলিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
শরীয়তপুর সদরের পালং মডেল থানা ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রোববার তার সমর্থকদের নিয়ে এলাকায় শোডাউন করতে চাইলে পরাজিত সদস্য প্রার্থী মতিউর রহমান ছৈয়ালের সমর্থকরা বাঁধা দেন। এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষ দেশি অস্ত্র-সস্ত্র নিয়ে বেলা ১১টার দিকে চিতলিয়া এলাকায় অবস্থান নেন। পুলিশ তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।
দুপুর দুইটার দিকে চিতলিয়া ইটভাটার কাছে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে অন্তত ৫০টি ককটেল বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে দুইপক্ষের ৪০ ব্যক্তি আহত হন।
তাদের মধ্যে তিনজনের শরীরে শর্টগানের গুলি লাগে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে আনা হলে আজগর আলীর সমর্থকদের হাসপাতাল থেকে বের করে দেয় মতির রহমানের সমর্থকরা।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন বলেন, বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা জড়ো হয়েছে যেনে পুলিশ দুই পক্ষকে সরিয়ে নেয়ার চেষ্টা করেছে। তারপরও তারা সংঘর্ষে জড়িয়ে পরে। ককটেল বোমার বিস্ফোরণ ও আগ্নেয়াস্ত্র শর্টগান ব্যবহারের তথ্য পেয়েছি। সত্যতা যাচাই করে অস্ত্র উদ্ধারের চেষ্টা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ