Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিত্রনায়ক নাঈমের শারীরিক অবস্থার উন্নতি, ফিরেছেন কেবিনে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১১:১১ এএম

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক নাঈম বেশ কিছুদিন ধরেই অসুস্থ। সম্প্রতি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়েছে। এখন আগের চেয়ে খানিকটা সুস্থ তিনি। তাই গতকাল শুক্রবার (১২ নভেম্বর) দুপুর ১২ টায় আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে এ অভিনেতাকে। তার স্ত্রী অভিনেত্রী শাবনাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

শাবনাজ নাঈমের শারীরিক খবর জানিয়ে বলেন, ‘নাঈম এখন ভালো আছেন। দেশবাসীর কাছে দোয়া প্রত্যাশা করছি। সবার দোয়া ও ভালোবাসায় যেনো তিনি দীর্ঘজীবন পান।’

জানা গেছে, আগে থেকেই নাঈমের হার্টে সমস্যা ছিল। বেশ কদিন ধরেই তার বুকে ব্যথা। আস্তে আস্তে ব্যথা বাড়ছিল। তিনি ভেবেছিলেন, ব্যাকপেইন। ব্যথা বাড়তে থাকায় চিকিৎসক দেখাতে হাসপাতালে যান। শারীরিক পরীক্ষা–নিরীক্ষা করে চিকিৎসকেরা দ্রুত অপারেশনের পরামর্শ দেন। পরবর্তীতে হাসপাতালে ভর্তি হন। রাত দুইটা থেকে সকাল নয়টা পর্যন্ত টানা অপারেশন চলে এই অভিনেতার। প্রায় পাঁচ ঘন্টা পর তার জ্ঞান ফিরে।

প্রসঙ্গত, ১৯৯১ সালে খ্যাতিমান পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন চিত্রনায়ক নাঈম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাঈম-শাবনাজ বিয়ে করেন। বর্তমানে তারা চলচ্চিত্র থেকে দূরে থাকলেও অসংখ্য চলচ্চিত্রপ্রেমীদের কাছে এখনো তুমুল জনপ্রিয় এই জুটি।

বর্তমানে নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি। অন্যদিকে তার সহধর্মিণী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ