Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অবাধ ও সুষ্ঠু পরিবেশে নাটোরের ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৫:০৫ পিএম

অবাধ ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হয়েছে নাটোরের ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১। বৃহস্পতিবার সকাল ৮টায় নাটোর সদরের ৭টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হয়। প্রতিটা কেন্দ্রেই ভোটারদের ছিল স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
বড়হরিশপুর ইউনিয়নের জাঠিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে সকাল পৌনে ১০টায় ভোট পড়েছে ১৫ শতাংশ। এই কেন্দ্রে মোট ভোটার ১০০৮জন এবং এই সময়ে এই ভোটকেন্দ্রে মহিলা ভোটারদের দীর্ঘ লাইন পরিলক্ষিত হয়। প্রিজাইডিং অফিসার ইলিয়াস হোসেন বলেন এই কেন্দ্রের কোথাও অপ্রীতিকর ঘটনা না ঘটার কারণে মহিলা ভোটারদের অংশগ্রহন বেশি। এছাড়া একই ইউনিয়নের দিয়ারভিটা এলাকার পারভিন পাবলিক হাই স্কুলের ভোট গ্রহন ধীরগতিতে নেয়া হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে কর্তব্যরত প্রিজাইডিং অফিসার তানভীর বুলবুল বলেন এই কেন্দ্রে দিয়ার ভিটা ও বড়ভিটা ২ এলাকার ভোটার ভোট দেঢার দরুণ দিয়ারভিটার বেশি সংখ্যক ভোটার ভোট দিতে এসেছে কিন্তু বড়ভিটার ভোটাররা এখনও আসে নাই। তাই এমন অবস্থা। তাছাড়া সকল পোলিং অফিসাররাই সঠিকমত কাজ করছে।
তাছাড়া তেবাড়িয়া ইউনয়নের জংলী শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয়, একডালা মডেল হাইস্কুল, কাফুরিয়া ইউনিয়নের চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ছাতনী ইউনিয়নের পন্ডিতগ্রাম উচ্চ বিদ্যালয় ঘুরে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের চিত্রই ফুটে উঠেছে। দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহন হয়েছে ৪৫ শতাংশ।
দুপুরের পরে লক্ষীপুর-খোলাবাড়িয়া ইউনিয়নের হয়বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হালসা ইউনিয়নের গোকুলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসারগন বলেন এবার চাপমুক্তভাবে ভোট গ্রহন চলছে। বিকাল ৩ টা পর্যন্ত ৬৭ শতাংশ ভোটগ্রহন হয়েছে। বিকাল ৪ টা নাগাদ হয়তো ৭৫ শতাংশ ভোটগ্রহন হয়ে যাবে।
ভোট দিতে আসা বৃদ্ধ দুলাল চন্দ মহন্ত, বৃদ্ধা জহুরা খাতুন ভোট দিতে পেরে খুবই উচ্ছসিত। তাছাড়া নবীন ভোটার রকিবুল ও সুজন হোসেন বলেন ভোট দিতে আসাতে কেউ বাধা প্রদান করেনি।
উল্লেখ্য নাটোর সদরের ৭টি ইউনিয়নের ৯২ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ