Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার, পেশায় ব্যাংকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১১:৩৯ এএম

বাগদান সেরেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বুধবার (১০ নভেম্বর) নিজের জন্মদিনের রাতে ‘সারপ্রাইজ’ হিসেবে বিষয়টি সবার সামনে নিয়ে আসেন তিনি। একই সাথে হবু স্বামীকে সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেন। রাতেই নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এ তথ্য জানান এই চিত্রনায়িকা। পোস্টে হবু স্বামীকে প্রকাশ্যে আনলেও তার সম্পর্কে বিস্তারিত জানাননি মিম।

তবে অভিনেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুলে। এরপর ঢাকায় এসে পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। তিনি বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। তবে এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেছিলেন।

আরো জানা গেছে, এক বান্ধবীর মাধ্যমে সনি পোদ্দারের সঙ্গে মিমের পরিচয়। তারপর চেনাজানা, ভালোলাগা ও মন দেওয়া-নেওয়া। তাদের ৬ বছরের প্রেম। তবে তারা দু’জনেই সম্পর্কের বিষয়টি একেবারে গোপন রেখেছিলেন। যদিও ভালোবেসে তারা আরও আগেই আংটি বদল করেছিলেন। বিভিন্ন সময়ে মিম অনামিকায় আংটি পরা ছবি আপলোড দিয়েছেন। কিন্তু সেটা খেয়াল করেনি কেউই।

মিমের বাগদান অনুষ্ঠানটি হয়েছে রাজধানীর হোটেল ইন্টারকনটিনেন্টালে। অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যার একটু পরে। যেখানে সব মিলিয়ে অতিথি ছিলেন ৩৫ জনের মত। মিম ও হবু বরের কাছের বন্ধুরা এবং শোবিজ থেকে চিত্রপরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরফান সাজ্জাদ ও সজল এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন বিদ্যা সিনহা মিম। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন তিনি। এ পর্যন্ত তাকে বেশ কিছু আলোচিত ও সফল নাটক-সিনেমায় দেখা গেছে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বিদ্যা সিনহা মিম অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’।



 

Show all comments
  • JD Khan ১১ নভেম্বর, ২০২১, ৫:৫৬ পিএম says : 0
    বিয়ে হবে এটা গোপন থাক, কিছুদিন পরে যখন ডির্ভোস হবে এমনিতেই শুনবো, তারপরও শুভকামনা
    Total Reply(0) Reply
  • Nazrul Islam Sohag ১১ নভেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম says : 0
    Happy new life
    Total Reply(0) Reply
  • Nazrul Islam Sohag ১১ নভেম্বর, ২০২১, ৫:৫৯ পিএম says : 0
    Shuvo Kamona Tader Jonno
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ