Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চোট নিয়েই খেলবেন মেসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

পায়ের পেশির চোট নিয়ে পিএসজির শেষ দুটি ম্যাচ খেলতে পারেননি লিওনেল মেসি। তারপরও তাকে রেখে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা করেছেন লিওনেল স্কালোনি। উরুগুয়ের বিপক্ষে বাংলাদেশ সময় আগামীকাল ভোরের ম্যাচে তাকে একাদশে দেখা নিয়ে যে শঙ্কা ছিল, তাও কিছুটা কেটে গেছে।
গতপরশু দলের সঙ্গে যোগ দিয়েই বিকেলে অনুশীলন করেছেন মেসি। নিজের ইচ্ছাতেই সতীর্থদের সঙ্গে মাঠে সময় কাটিয়েছেন গতকালও। আর তাতেই গুঞ্জন উঠেছে, একাদশেই দেখা যেতে পারে তাকে। যদিও পুরো ৯০ মিনিট খেলানো হবে না ছয়বারের বর্ষসেরাকে। হয়তো মাঠ থেকে তুলে নেওয়া হবে কিছুক্ষণ খেলিয়ে, কারণ চার দিন পর ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপ‚র্ণ ম্যাচ। এই চোট নিয়েও বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে আর্জেন্টিনায় যাওয়ায় দুশ্চিন্তায় পিএসজি। তারা জাতীয় দলের জার্সিতে ৩৪ বছর বয়সী ফরোয়ার্ডের খেলায় আপত্তি জানিয়েছে। যদিও সাবধানী হয়েই তাকে মাঠে নামানোর আশ্বাস দিয়েছেন স্কালোনি।
১১ ম্যাচ শেষে ৭ জয় ও ৪ ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাইয়ের তালিকায় দ্বিতীয় স্থানে আর্জেন্টিনা। ব্রাজিল (৩১) তাদের চেয়ে ছয় পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ