Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজান প্রেসক্লাবের স্থায়ী কার্যালয় নির্মাণ কাজের উদ্বোধনে পৌর মেয়র

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:০০ পিএম

রাউজান প্রেসক্লাবের স্থায়ি ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল (২ মার্চ) বৃহস্পতিবার দুপুরে রাউজান পৌরসভার জলিল নগরে প্রেসক্লাবের নির্মাণ কাজের উদ্বোধন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর মোহাম্মদ আসলাম,বর্তমান সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি প্রদীপ শীল, সমাজ সেবক নবীদুল আলম, এডভোকেট সাহেদ উল্লাহ জনি, যুবলীগ নেতা আবু ছালেক, ছাত্রলীগ নেতা মোঃ আসিফ, মোঃ নাছির উদ্দীন, শ্রমীক নেতা জালাল উদ্দীন চুনচুন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নেজাম উদ্দিন রানা, সহ-সভাপতি এম রমজান আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক এম কামাল উদ্দিন হাবিবী,বর্তমান সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান আনছারী, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন সাজ্জাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদ মাহমুদ,সদস্য রতন বড়ুয়া, সঞ্জয় বড়ুয়া মুন্না প্রমুখ।

উল্লেখ্য,১৯৮০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল রাউজান প্রেসক্লাব । সেই থেকে অস্থায়ী কার্যালয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরীর প্রচেষ্টায় স্থায়ী কার্যালয় নির্মাণের উদ্যোগ নেয়া হয়৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ