Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ত্রিমুখী সংঘর্ষে শিশুর মৃত্যু, আহত-৩

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:৪৭ পিএম

কলাপাড়ায় মাইক্রোবাস, মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে রহমত উল্লাহ (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও তিনজন। মঙ্গলবার রজপাড়া সিক্স লেনে এ দুর্ঘটনা ঘটে। মৃত রহমত উল্লাহ রজপাড়া এলাকার খালেক শরীফের পুত্র। সে রজপাড়া দ্বীন এলাহি মাদ্রাসার তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাতটার দিকে স্থানীয় মসজিদ(মক্তব) থেকে পায়ে হেটে বাড়ির দিকে যাচ্ছিল রহমত উল্লাহ। এসময় সিক্স লেন এলাকায় পৌছলে কুয়াকাটা থেকে আসা একটি মাইক্রোবাস, বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত অটোরিক্সা এবং সিক্স লেনে থেকে বের হওয়া একটি মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে পথচারী রহমত উল্লাহ, মাইক্রোর যাত্রী সাকিব রেদোয়ান, অটো রিক্সা চালক ইমরান মৃধা ও মোটরসাইকেল চালক মিরাজ মল্লিক গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহমত উল্লাকে বরিশাল শেবাচিমে প্রেরন করে। পরে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় বিকাল চারটায় শেবাচিম চিকিৎসারত অবস্থায় রহমত উল্লার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম গনমাধ্যমকে জানায়, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ