Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কমলনগরের মেঘনায় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের ঘটনায় বাবার লাশ উদ্ধার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১১:৪৮ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের মধ্যে বাবা নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (৯নভেম্বর)সকালে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকা থেকে নৌ পুলিশ তার লাশ উদ্ধার করে। এর আগে গত শনিবার (৬নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকায় নৌকা ডুবির ঘটনায় বাবা মো. নুরুজ্জামান (৫০) ও ছেলে নুর উদ্দিন (২৮) নিখোঁজ হয়। তারা উপজেলার চর ফলকন ইনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার বাসিন্দা।
পুলিশ জানায় নদীতে মাছ ধরার সময় একটি পল্টুনের সঙ্গে ধাক্কায় ৬জনসহ নৌকা ডুবে যায়। এসময় চার জেলে সাঁতরিয়ে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে তলিয়ে যায়।
স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদী মাছ ধরতে যায়। কিন্তু সে সাঁতার জানতো না। ধারনা করা হচ্ছে সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুইজনই নিখোঁজ হন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, মাতব্বরহাট এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ ছেলে নুর উদ্দিনকে উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ