Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কলম্বোয় আজ বাংলাদেশের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে শ্রীলঙ্কার কলম্বোতে শুরু হয়নি প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে চারজাতি ফুটবল টুর্নামেন্টের খেলা। ফলে গতকাল বাংলাদেশ ও সিসেলসের মধ্যকার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি আয়োজন করা যায়নি। নতুন সূচি অনুযায়ী এই ম্যাচ মাঠে গড়াবে আজ। কলম্বোতে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪ টায় শুরু হবে সিসেলস ও বাংলাদেশের ম্যাচটি।
টুর্নামেন্টে বাংলাদেশের পরের দুই ম্যাচ যথাক্রমে ১২ ও ১৫ নভেম্বর মালদ্বীপ ও স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে। আগের সূচি অনুযায়ী ম্যাচ দু’টি ১১ ও ১৪ নভেম্বর মাঠে গড়ানোর কথা ছিল। প্রথম ম্যাচকে সামনে রেখে গতকাল স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত মাঠের অনুশীলনে ঘাম ঝরায় বাংলাদেশ দল। জয় দিয়েই টুর্নামেন্ট শুরু করতে চান বাংলাদেশের পর্তুগিজ কোচ মারিও লেমোস। গতকাল তিনি কলম্বো থেকে বলেন,‘বৃষ্টির কারণে আজ (কাল) ম্যাচ মাঠে গড়ায়নি। তবে আগামীকালের (আজকের) ম্যাচের জন্য আমরা প্রস্তুত। যে কোন টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করাটা গুরুত্বপূর্ণ। এ ধারায় আমরা সিসেলসের বিপক্ষে জয় পেতে চাই।’ মালদ্বীপের সাফে খেলা দলের অনেকেই নেই বর্তমান বাংলাদেশ দলে। এ বিষয়ে লেমোস বলেন, ‘সাফের অনেকেই নেই এখানে। অনুশীলনও খুব কম হয়েছে। তবে যারা আছে দলে তাদের নিয়েই আমি টুর্নামেন্টে ভালো কিছু করতে চাই।’ বাংলাদেশ কোচ যোগ করেন,‘কলম্বোতে আমার দলের সব ফুটবলার সুস্থ আছে। তারা মুখিয়ে আছে টুর্নামেন্ট খেলতে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ