Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

নির্বাচনী সহিংসতা

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়েছেন। এসময় বিদ্রোহী প্রার্থীর হামলায় আরো কয়েকজন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার রাত ৮টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা উপজেলার মল্লিকবাড়ী এলাকায় দলীয় সমাবেশ শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক। আহতরা হলেন- পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজুসহ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা বলেন, গুরুতর অবস্থায় ফয়সাল মাহবুব শুভ ও হাসান সিকদারকে হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান জানান, গত রোববার রাতে সংঘর্ষের ঘটনার পরপরই পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালায়। পরে বিভিন্ন স্থান থেকে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আনারস মার্কার প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করে। এসময় অভিযান চালিয়ে একটি পিস্তলও উদ্ধার করা হয়। এ ঘটনার পরে শংকরপাশা এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ