Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নব বিবাহিত এনএসআই সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১০:৩৮ এএম

সুনামগঞ্জে নিজ বাসার বাথরুম থেকে ইয়াকুব আলী (২৬) নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার গলায় গামছা পেঁচানো ছিল বলে জানিয়েছে পুলিশ।

গত রোববার রাতে সুনামগঞ্জ পৌর শহরের বাঁধনপাড়া আবাসিক এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াকুব আলীর বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কদমতলি গ্রামে। পরিবারের অন্যদের নিয়ে তিনি সুনামগঞ্জ পৌর শহরের বাঁধনপাড়া এলাকার ওই বাসায় ভাড়া থাকতেন। গত বছরের জুলাই মাসে তিনি জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থায় (এনএসআই) মাঠকর্মী হিসেবে চাকরিতে যোগ দেন। তিনি ঢাকায় কর্মরত ছিলেন। গত ২২ আগস্ট তিনি বিয়ে করেছেন।

সম্প্রতি তিনি ছুটি নিয়ে সুনামগঞ্জে আসেন। পরিবারের সদস্যদের সঙ্গে তিনি শহরের ওই ভাড়া বাসাতেই ছিলেন। ঘটনার সময় তার স্ত্রী বাবার বাড়িতে ছিলেন।


পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ইয়াকুব আলী বাথরুমে ঢুকে অনেক সময় পরও বের না হওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখেন গলায় গামছা পেঁচানো অবস্থায় তার লাশ ঝুলছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানান পরিবারের সদস্যরা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান জানান, ‘এনএসআই সদস্যদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ