Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

কুলাউড়া(মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৫:১৪ পিএম

কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় আব্দুস ছালাম চৌধুরী সুমন (৩০) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। সে উপজেলার টিলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় সদস্য ছিলো।

(৬ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে টিলাগাঁও আশ্রয় গ্রামের বাসিন্দা আব্দুল আজিজ চৌধুরী সাচ্চু ৪র্থ পুত্র সুমন মোটর সাইকেলযোগে টিলাগাঁও বাজার থেকে নয়াবাজার যাওয়ার পথে বাংলাটিলা এলাকায় একটি পিকআপ ভ্যানের সাথে মুখামুখি সংর্ঘষ ঘটলে সাইকেলটি দুমড়ে-মুছড়ে গিয়ে সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এসময় তার মাথা,বুক ও পায়ে মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করে। সেখানে আইসিউতে থাকা অবস্থায় ওই দিন ভোর সাড়ে ৪ টায় সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

নিহতের পিতা আব্দুল আজিজ চৌধুরী সাচ্চু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার ছেলের লাশ সিলেটে ময়না তদন্ত শেষে রবিবার রাত সাড়ে ৮ টায় টিলাগাঁও ইউনিয়নের আশ্রয় গ্রামে অনুষ্টিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ