Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফের পদ্মা সেতু এলাকা থেকে ভারতীয় নাগরিক আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৪:১৯ পিএম

ফের এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকা থেকে আটককৃত ব্যক্তির নাম ছোটরাম শর্মা (৫০)। শুক্রবার (৪ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে তাকে পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা আটক করে। আটক ব্যক্তি ভারতের রাজস্থান প্রদেশের জয়পুর জেলার লায়লা এলাকার জগদীশ শার্মা ও গীতা শার্মার পুত্র।

সূত্র জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় পাগল বেশে এক লোককে মাঝিরঘাট খান মার্কেট এলাকায় ঘুরতে দেখা যায়। তাকে সন্দেহ হলে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ করা হলে জানান, তিনি ভারতীয় নাগরিক। বিষয়টি নিশ্চিত করেছেন জাজিরা ক্যান্টনমেন্টের ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর আল আমিন। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে আগামীকাল (শনিবার) জাজিরা থানায় হস্তান্তর করা হবে। উল্লেখ্য যে , এর আগেও পদ্মা সেতু এলাকা থেকে বেশ কয়েকবার ভারতীয় নাগরিককে আটক করা হয় ।



 

Show all comments
  • ABDUR ROUF ৬ নভেম্বর, ২০২১, ৪:৩৮ পিএম says : 0
    GOOD JOB
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৬ নভেম্বর, ২০২১, ৪:৪৮ পিএম says : 0
    বোমা কি ভাবে মারবে,সেটার নকসা করতে এদেরকে বার বার পাঠানো হচ্ছে,আমাদের সেনাবাহিনীকে সর্ব ক্ষন সতর্ক থাকতে হবে,অন্নথায় সর্ব নাশ হবার সম্ভাবনা,ভারত চাইতেছে যে বাংলাদেশের দুর্দশা যেন না যায়,এই সেতু শেষ হলে বাংলাদেশ উন্নত হয়ে যাবে,তাই বার বার বিভিন্ন বেসে সি আই ডি পাঠাইতেছে।
    Total Reply(0) Reply
  • শাহ্জালাল ৬ নভেম্বর, ২০২১, ৯:১৫ পিএম says : 0
    ভারত পদ্মাসেতু নিয়ে আতংকে আছে। আমরা সবাই সতর্কতার সাথে থাকতে হবে।
    Total Reply(0) Reply
  • TAWHID MOLLAH ৬ নভেম্বর, ২০২১, ১০:১৮ পিএম says : 0
    সরকারের এ ব্যাপারে কোন মাথা ব্যাথা নেই। আমার মনে হয় কিছু চীনা ইঞ্জিনিয়ারদের হত্যার পিছনে ভারতীয় এসব ছদ্দবেশি গোয়েন্দারা জড়িত থাকতে পারে। JUST IDEA.
    Total Reply(0) Reply
  • M A Karim ৭ নভেম্বর, ২০২১, ২:১০ এএম says : 0
    আশ্চর্যের ব্যাপার!!!!!!!!!!! বাংলাদেশের মাটিতে দেশের উন্নতিকল্পে ব্রীজ হবে, সড়ক হবে , সুজলা সুফলা শস্য স্যামলা একটি স্বনির্ভর দেশ গঠিত হবে । এতে প্রতিবেশী দেশটির এত তো মাথা ব্যাথা কেনো ? দেশটি স্বাধীন হওয়াকালে প্রতিবেশী দেশটি সহযোগিতা করে পরবর্তী সময়য়ের মধ্যে কত্তো স্বার্থ হাসিলে করলো? তা কারোর অজানা নয়। কিন্তু এর পর বাংলাদেশের অনিষ্ট করবার উদ্দেশ্যটা কি? তদুপরি ও দেশের উচ্চ লেভেলের কর্তাব্যক্তিদের মুখে কি শোনা যায় ? ঐদেশটির সাথে নাকি স্বামী-স্ত্রীর সম্পর্ক????????
    Total Reply(0) Reply
  • সামশ এলাহি সামস এলাহি ৭ নভেম্বর, ২০২১, ৭:৫৪ এএম says : 0
    চিনা ইন্জীনিয়ার হত্যায় পাগল বেশে ভারতিয় গুপ্তচর,দুঃজনক হলেও সত্য সরকারের কোনো মাথা ব্যাথা নেই ।
    Total Reply(0) Reply
  • Engr. M. A. Mannan ৭ নভেম্বর, ২০২১, ১০:৩৩ এএম says : 0
    Why again & again same type facts? We're submitting independent & self sufficient country. We must need to increase our capabilities in protection of Our wealth & people.
    Total Reply(0) Reply
  • salman ১০ নভেম্বর, ২০২১, ৬:৩২ এএম says : 0
    ara RAW er agent. Police na, ARMYR kase e rakha uchit selo khobor ber korar jonno
    Total Reply(0) Reply
  • iqbal ১০ নভেম্বর, ২০২১, ১:০৮ পিএম says : 0
    India feel jealous about the development of Bangladesh,that is why they r doing this.
    Total Reply(0) Reply
  • Mohammad Sirajullah, M.D. ১০ নভেম্বর, ২০২১, ১০:০৪ পিএম says : 0
    Rajosthan is far away for a PAGOL to come to mid Bangladesh. He is definitely not a mental patient. He came here on a mission to damage the Bridge too cripple Bangladesh. The miscreants within the country will damage the country more than what India can do. One of the leaders once said that the bridge will fall before the finish of there construction. Now it is not falling. That leader definitely do not want to see that the bridge is functioning. ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ