Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:১২ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে গাড়ির ধাক্কায় রুহুল আমিন (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার (৬ নভেম্বর) ভোরে এই দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

নিহতের ছেলে হুমায়ুন বলেন, ভোরে কদমতলীর সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় আমার বাবা গুরুতর হন। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। পরে সাড়ে ৯টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা আমরা বলতে পারবো না। তবে স্থানীয়দের কাছে জানতে পেরেছি, অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানায়। সাইনবোর্ডের গিরিধারা এলাকায় ভাড়া থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক যানবাহনটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ