Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই গোল করে দুই ম্যাচ বাকি রেখে নকআউট পর্বে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৫:২৮ এএম
চ্যাম্পিয়ন্স লিগের এ মৌসুমে সময়টা দারুণ যাচ্ছে ইংলিশ ক্লাব লিভারপুলের। খেলতে নেমেই পাচ্ছে জয়। হোক সেটি ছোট দল, দুর্বল দল আর বড় দল। এ গুলো কোন বিষয়ই না।  
 
আজ চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ 'বি'তে স্প্যানিশ শক্তিশালী ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে নামে লিভারপুল। আর স্পেনের অন্যতম শক্তিশালী দলটির বিপক্ষে তারা তুলে নিয়েছে ২-০ গোলের জয়। ম্যাচের প্রথম ২০ মিনিটের মধ্যেই গোল দুটি পেয়ে যায় লিভারপুল। ১৩ মিনিটের সময় দিয়েগো জোতা ও ২০ মিনিটের সময় সাদিও মানে গোল করেন। এ গোল আর শোধ করতে পারেনি অ্যাতলেটিকো। ফলে ইয়ুর্গেন ক্লপের শির্ষ্যরা গ্রুপ পর্বে চারটি ম্যাচের মধ্যে সবগুলোতে জয় তুলে নিয়ে দুটি ম্যাচ হাতে রেখেই রাউন্ড ষোলতে জায়গা করে নিয়েছে । ম্যাচের ৩৬ মিনিটের সময় অ্যাতলেটিকো মাদ্রিদের ফিলিপে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ফলে ওই সময় থেকেই স্প্যানিশ জায়ান্টরা দুর্বল হয়ে যায়। ফলে শেষ পর্যন্ত রেডদের বিপক্ষে তেমন ফাইট দিতে পারেনি তারা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন্স লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ