Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লেভানদোস্কির হ্যাটট্রিক, রাউন্ড ষোল নিশ্চিত বায়ার্নের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৯:২৯ এএম
বর্তমান সময়ে গোল মেশিন নিয়ে যদি কোন কথা তোলা হয়, তাহলে নিশ্চিতভাবে সবার আগে নাম আসবে বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভানদোস্কির নাম। তিনি বাস্তবিক অর্থেই এক গোল মেশিন। এর প্রমাণ তিনি আজ আবার দিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বেনেফিকার বিপক্ষে ম্যাচে। তিনি আজ বেনেফিকার বিপক্ষে করেছেন দুর্দান্ত হ্যাটট্রিক। তার হ্যাটট্রিক, সার্জিও নাবরি ও লিওরে সানের গোলে বায়ার্ন বেনেফিকাকে হারিয়েছে ৫-২ গোলের বড় ব্যবধানে। এই ব্যবধানটা আরো বাড়তে পারত। কিন্তু প্রথমার্ধে পেনাল্টি থেকে একটি গোল করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি লেভানদোস্কি।  অপরদিকে ম্যাচটিতে বেনেফিকার হয়ে গোল করেন মোরাতা ও নুনেজ। 
 
বেনেফিকার বিপক্ষে আজকের ম্যাচটি ছিল চ্যাম্পিয়ন্স লিগে লেভানদোস্কির ১০০তম ম্যাচ। এই ১০০টি ম্যাচ খেলে তিনি গোল করেছেন ৮৫টি। যা অনেক ফুটবলারের কাছে স্বপ্নের মতো। কিন্তু লেভানদোস্কির জন্য গোল করা যেন পানি ভাত। মাঠে নামলেই গোলের দেখা পান তিনি। 
 
এই জয়ের মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে চারটি ম্যাচ খেলে চারটিতেই জয় তুলে নিয়ে সবার আগে নকআউটে জায়গা করে নিয়েছে জার্মান জায়ান্টরা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন্স লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ