Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ছোট পর্দাতে ব্যস্ততা বাড়ছে সম্রাটের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ২:০৮ পিএম

চলচ্চিত্র দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করা নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে খালিদ হোসেন সম্রাট এখন নাটকে নিয়মিত হচ্ছেন। এরই মধ্যে নাটকে অভিনয় শুরু করেছেন তিনি। ভালো গল্প, ভালো চরিত্রের প্রতি গুরুত্ব দিয়ে তিনি নাটকে নিয়মিত হচ্ছেন বলে জানিয়েছেন। তবে ভালো গল্প এবং চরিত্র পেলে অবশ্যই সিনেমাতেও অভিনয়ে নিয়মিত হবেন তিনি।

নাটকে নিয়মিত হওয়া প্রসঙ্গে সম্রাট বলেন, ‘এরইমধ্যে বেশ কয়েকটি খন্ড নাটক এবং ধারাবাহিক নাটকে আমি কাজ করছি। সামনে আরো কাজ আছে। সবমিলিয়ে আসলে আমি এখন ছোট পর্দাতেই ব্যস্ত হয়ে উঠছি।’

তিনি আরো বলেন, ‘আব্বুর হাত ধরেই আমি ও আমার বড় ভাইয়া বাপ্পারাজ সিনেমাতে এসেছি। আমি বাঁচতে চাই সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে সিনেমায় আমার অভিষেক। এরপরও অনেক সিনেমাতে অভিনয় করেছি। কিন্তু একটা সময় এসে সিনেমার বাজেট যেমন কমে যায় আব্বাও সিনেমায় কাজ করা কমিয়ে দেন। আমরাও আগ্রহ হারিয়ে ফেলি। আজ আব্বা নেই। ফিল্মের হাতেগুনা কয়েকজন মানুষ ছাড়া কেউ আমাদের কোন খোঁজ রাখেন না। তাতে দু:খ নেই। কারণ আমরা আমাদের মতো আলহামদুলিল্লাহ ভালো আছি। নিজেদের মতো কাজ করছি।’

জানা গেছে, এরই মধ্যে তিনি ইমদাদুল হক খানের ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’র শুটিং-এ অংশ নিয়েছেন। এছাড়া নতুন ধারাবাহিকের মধ্যে তিনি সজীব মাহমুদের পরিচালনায় ‘হৈ চৈ ডটকম’র কাজও করেছেন। আপন রানার পরিচালনায় ‘রেড এলার্ট ফ্যামিলি’ নাটকের কাজ করেছেন তিনি। ধারাবাহিক নাটকেই বেশি কাজ করছেন সম্রাট। পাশাপাশি নিজেদের পারিবারিক ব্যবসার কাজেও তাকে সময় দিতে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ