Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ‘ব‌্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা-অন্তরা-শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৩:৪২ পিএম

কাজল আরিফিন অমি পরিচালিত বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। দারুণ জনপ্রিয় এই সিরিয়ালে কাবিলা চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, শুভ চরিত্রে দেখা যায় মিশু সাব্বিরকে আর অন্তরা চরিত্রে অভিনয় করেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। এবার এই তিন তারকা যাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে।

জানা গেছে, ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিতেই তাদের এই সফর। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে শো-টাইম মিউজিক। আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে বসবে এবারের আসর। আমাজুরা কনসার্ট হলে এবারের আয়োজনে থাকবে একাধিক চমক। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম।

আলমগীর খান আলম বলেন—‘নিউ ইয়র্কের আমাজুরা কনসার্ট হলে আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। এতে যোগ দেবেন জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির। তা ছাড়াও অনুষ্ঠানে একাধিক চমক থাকবে।’

প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল, শেষ হয়েছে ‘ব‌্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের তৃতীয় সিজনের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। এভাবে শেষ হওয়ায় আবেগ প্রবণ হয়ে পড়েন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেছেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা।

দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হতে যাচ্ছে। ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ এ সিজন থ্রির চরিত্রগুলোও থাকবে। চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থিতি একটু বাড়তে বা কমতে পারে। শুটিং শুরুর আগে আপাতত ভক্তদের জন্য এতোটুকুই। প্রচার হবে আগের প্লাটফর্মেই।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ