Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতের দিকে চোখ তুললেই তালেবানের ওপর বিমান হামলা: যোগী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৩:০০ পিএম

আফগানিস্তানের ক্ষমতাসীন দল তালেবান ভারতের দিকে চোখ তুললেই বিমান হামলা চালানোর হুঁশিয়ারি দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গতকাল রবিবার (৩১ অক্টোবর) লক্ষ্ণৌতে এক অনুষ্ঠানে দেওয়া ভাষণে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। সোমবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

বিজেপি-র এই নেতার ভাষায়, ‘বর্তমান সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত আরও শক্তিশালী হয়েছে। কোনও দেশ এখন আর ভারতের দিকে চোখ তুলে তাকানোর সাহস দেখাতে পারে না। তালেবান আফগানিস্তানের পাশাপাশি পাকিস্তানের পরিস্থিতিও অস্থির করে তুলেছে। তবে তালেবান যদি ভারতের দিকে অগ্রসর হয়, তাহলে তাদের ওপর বিমান হামলা চালাতে প্রস্তুত রয়েছে দিল্লি।’

এমন সময়ে যোগী আদিত্যনাথ এই মন্তব্য করলেন যার সপ্তাহখানেক আগে মস্কোতে তালেবান নেতা এবং আফগানিস্তানের উপপ্রধানমন্ত্রী আব্দুল সালাম হানাফির সঙ্গে বৈঠকে করে ভারতের একটি প্রতিনিধি দল। এতে ভারতীয় প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দেশটির পাকিস্তান-আফগানিস্তান-ইরান বিষয়ক যুগ্ম সচিব জে পি সিংহ। বৈঠকে মানবিক সহায়তা ও সন্ত্রাস দমনের মতো বিষয়গুলো অগ্রাধিকার পায়। সূত্র : হিন্দুস্তান টাইমস।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১ নভেম্বর, ২০২১, ৩:২৯ পিএম says : 0
    তুমি .......... যে আমরা জানি ,তোমাদের সাথে সব রাষ্ট্রের সাথে ধন্দ,চীন পাকিস্তান ভুটান বার্মা নেপাল,সবাই মিলে তোমার ............................
    Total Reply(0) Reply
  • ABDUR ROUF ১ নভেম্বর, ২০২১, ৩:৪৬ পিএম says : 0
    HA HA HA DADA LEJGUTAIYE SAMONE DOURAN
    Total Reply(0) Reply
  • Abdul Wahab ১ নভেম্বর, ২০২১, ৩:৫২ পিএম says : 0
    Time Coming Soon.
    Total Reply(0) Reply
  • ABU ABDULLAH ১ নভেম্বর, ২০২১, ৪:২৫ পিএম says : 0
    হিন্দুরা এখনও মানুষ চিনিস নি
    Total Reply(0) Reply
  • jack ali ১ নভেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম says : 0
    পিপিলিকার পাখা ওঠে মরিবার তরে... ভারত খুব বেশি বাড়াবাড়ি আরম্ভ করে দিয়েছে... ভারতের মরণ ডেকে আনছে বিজেপি... ইনশাল্লাহ আবার আমরা ভারত দখল করব এবং আল্লাহর আইন দিয়ে দেশ চালাব তখন মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারবে.....কোন নিচু জাত, কোন নিচু জাত জাত বলে কোন কিছু থাকবে না সবাই মানবিক সম্মান নিয়ে থাকবে এবং কোন দরিদ্র লোক থাকবেন উঁচু জাত বলে কোন কিছু থাকবে না. সবাই মানবিক সম্মান নিয়ে থাকবে এবং কোন দরিদ্র লোক থাকবে না.
    Total Reply(0) Reply
  • rakha ১ নভেম্বর, ২০২১, ৬:২৪ পিএম says : 0
    ভারত বিমান হামলা করবে আর থালেবানরা ২ বতল গরুর মুত্র খেয়ে যোগির পাশে এসে ঘুমাবে এই তো?
    Total Reply(0) Reply
  • Imran Hossain ২ নভেম্বর, ২০২১, ৮:০৩ পিএম says : 0
    প্রতিবেশী একটি দেশের সাথেও ভারতের সম্পর্ক ভালো না,এতেই বুজা যায় তারা কেমন....?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ