Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না খেলেই পিএসজি থেকে বিদায় নিতে পারেন রামোস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ২:৫০ পিএম

পিএসজিতে যোগ দেয়ার পর চার মাস পেরিয়ে গেলেও ইনজুরির কারণে এখনো অফিসিয়ালি ক্লাবটির হয়ে অভিষেক হয়নি সার্জিও রামোসের। পরিস্থিতি এমন খারাপ যে, তার সঙ্গে চুক্তি বাতিল করার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না ফরাসি জায়ান্টরা। রিয়াল মাদ্রিদের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর পিএসজি অনেকটা তড়িঘড়ি করেই রামোসকে দুই বছরের চুক্তিতে দলে ভেড়ায়।

রামোস সাইডলাইনে বসে আছেন ইনজুরিতে পরে। এই ইনজুরি গত ৫ মে এর পর তাকে আর খেলতে দেয়নি। সেদিন নিজের সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে চেলসির বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে খেলেছিলেন তিনি। সেই ম্যাচে হেরেছিল রিয়াল।

তবে স্প্যানিশ এ কিংবদন্তির সঙ্গে চাইলেই চুক্তি বাতিল করে দিতে পারবে না পিএসজি। আগে তাদের কথা বলতে হবে রামোসের সঙ্গেই। তিনি যদি রাজী হন চুক্তি বাতিল করতে তখনই কেবল এটি সম্ভব হবে।

রামোসের সঙ্গে চুক্তি বাতিলের বিষয়টি আনঅফিসিয়ালি শোনা যাচ্ছে। তবে অফিসিয়ালি পিএসজি বলছে তারা এখনো রামোসের দ্রুত সেরে উঠার ব্যপারে আশাবাদী। গত শুক্রবার লিলের বিপক্ষে ম্যাচ শেষে এ ব্যপারে কথা বলেছিলেন লিওনার্দো। তার বক্তব্য ছিল, 'আমরা জানতাম রামোসের ইনজুরির সমস্যা ছিল। স্পেনের প্রেস এ নিয়ে গেম খেলছে। আমরা জানতাম তার সমস্যা ছিল। আমরা জানি এখানে কি হচ্ছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ