Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গ্যাস লাইন ফেটে অগ্নিকাণ্ড

১৪ দোকান পুড়ে ছাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৯:৪৩ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার বিকেল ৪টার সময় গ্যাস লাইনের পাইপ ফেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে বেকারি, সেলুন, হার্ডওয়্যার ও মুদিসহ ১৪টি দোকান ভস্মীভূত হয়। কুমিল্লা ফায়ার সার্ভিসের আটটি ইউনিট এক ঘণ্টার চেষ্টা চালিয়ে বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের পাশের দোকানগুলোয় আগুন লাগায় মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। বিকেল সাড়ে ৫টার সময় যানজট নিয়ন্ত্রণে এসেছে বলে জানা গেছে। ফায়ার সার্ভিস কুমিল্লার সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ জানান, প্রথমে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ শুরু করে। তীব্রতা বাড়ায় আরও পাঁচটি ইউনিট যোগ করে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। ময়নামতি হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, অগ্নিকাণ্ডের কারণে কিছু সময় মহাসড়ক বন্ধ রাখতে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ