Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১:৫৬ পিএম

রাজধানীর যাত্রবাড়ীতে রোববার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ শাখা।

এ সময় কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল রাজধানীর যাত্রাবাড়ী থেকে শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের পর এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্ণ সমাবেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, বিরোধীদল-মত নিয়ন্ত্রণে ব্যস্ত বর্তমান সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছে। চলমান করোনা পরিস্থিতির মধ্যে সাধারণ মানুষের আয় এমনিতেই অনেক কমে গেছে। এর উপর সরকারের ব্যর্থতায় দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণহীনভাবে, অস্বাভাবিকভাবে বেড়েই চলেছে।

কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ড. মো: হেলাল উদ্দিনের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে মুহা. দেলাওয়ার হোসেন ও আবদুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি আবুল খায়ের, ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি আবু নোমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি সাজ্জাদ হোসাইন, ঢাকা কলেজ সভাপতি শফিউল আলম, জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানার আমির-সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Fuad Mahmud ৩১ অক্টোবর, ২০২১, ৫:১৪ পিএম says : 0
    দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জনগণের পক্ষে রাজপথে মজলুম সংগঠন জামায়াতের বলিষ্ঠ ভূমিকা পালন করার জন্য ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ