Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের ঘাটাইলে শাশুড়ি পুত্রবধূসহ তিনজনের লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১১:০৫ এএম | আপডেট : ১২:২৮ পিএম, ৩০ অক্টোবর, ২০২১

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে এক বাসা থেকে শাশুড়ি পুত্রবধূসহ তিনজ‌নের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। শ‌নিবার (৩০ অ‌ক্টোবর) সকা‌ল ১০টায় উপ‌জেলার দিঘর ইউ‌নিয়‌নের কাশতলার খামারপাড়া এলাকার নিজ বা‌ড়ি থে‌কে মর‌দেহগুলো উদ্ধার করা হয়।

বিষয়টি ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আজহারুল ইসলাম সরকার নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— ওই এলাকার মৃত হয়রত আলী স্ত্রী জমেলা বেগম (৬৫), তার ছেলে জয়েন উদ্দিনের স্ত্রী সুমি বেগম (২৬) ও অজ্ঞাত পুরুষ (৩৫)।

দিঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের (ইউপি) চেয়ারম‌্যান আবুল কালাম আজাদ মামুন জানান, হা‌মিদপু‌রের খামারপাড়ায় এ বাড়ি থেকে শাশুড়ি, ছে‌লের বউ ও এক যুব‌কের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। আহত অবস্থায় পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তার অবস্থাও আশঙ্ক‌জনক। নিহত যুবক ও শিশুর পরিচয় পাওয়া যায়নি।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, উপজেলার কাশতলা এলাকার একটি বাসায় তিনজনের লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্বাশুড়ি জমেলা বেগম, ছেলের বউ সুমি ও শাহজালাল নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘঠিত কারণে এ হত্যাকান্ড। তদন্ত চলছে পরে হত্যাকান্ডের আসল রহস্য জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ