Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ড্রাইভার’ সিনেমায় সজলের নায়িকা মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ২:২৮ পিএম

আবারও জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় অভিনেতা সজল ও মাহি। এই জুটিকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী। সিনেমার নাম ‘ড্রাইভার’। সজল-মাহি ছাড়াও এখানে বিশেষ চমক হিসেবে থাকছেন মোশাররফ করিম। আগামী ১লা নভেম্বর থেকে শুরু হবে ‘ড্রাইভার’-এর শুটিং।

এই প্রসঙ্গে সজল বলেন, ‘খুব ভালো একটি কাজ হতে যাচ্ছে। চমৎকার গল্প! আশা করছি, সবাই পছন্দ করবেন। ব্যবসাসফল সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরীর সঙ্গে কাজ করার জন্য আমি সব সময় প্রস্তুত।’

মাহিয়া মাহি বলেন, ‘আমার ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল ছবির পরিচালক ইফতেখার চৌধুরী। তার সঙ্গে কাজ করার জন্য সব সময় প্রস্তুত।’

সজল-মাহি জুটি ২০১৬ সালে বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সে বছর নভেম্বরে ছবিটির শুটিং শুরু হলেও প্রথম লটের শুটিংয়ের পর ছবিটি আটকে যায়। এরপর কয়েক দফায় কাজটি শেষ হবে বলে শোনা গেলেও ছবিটি আর শেষ হয়নি।

আর ‘খোঁজ- দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গণে পা রাখেন নির্মাতা ইফতেখার চৌধুরী। এরপর ‘অগ্নি’, ‘অগ্নি-টু’, ‘অ্যাকশন জেসমিন’, ‘বিজলী’সহ কয়েকটি সিনেমা নির্মাণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ