Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জন্মদিনের সাজ ও নাচ ঘিরে সমালোচনার জবাব দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১২:৫১ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। গেলো ২৪ অক্টোবর ছিলো তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীমনির জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি।

পরীমনির এবারের জন্মদিনের পুরো অনুষ্ঠানে ছিল অভিনবত্ব। আমন্ত্রণপত্রেও ছিল সৃজনশীলতার ছাপ। স্পষ্ট করেই সেখানে লেখা ছিল ‘বিশুদ্ধ হৃদয়ে’র কাছের বন্ধুরাই অনুষ্ঠানে যেতে পারবেন। কিন্তু তাদের ভেতর থেকেই কেউ যে অনুষ্ঠানের ভিডিও প্রকাশ করে দেবেন, সেটা ভাবতে পারেননি পরীমনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমনি বলেন, ‘বার্থডে প্রোগ্রামটা ছিল আমার ঘরোয়া অনুষ্ঠান। আমি কাছের মানুষদের ইনভাইট করেছি। এখানে কিছু বাইরের লোক ঢুকে পড়েছে। তারাই ভিডিও করে প্রকাশ করছেন।’

তিনি আরও বলেন, ‘আমি পাবলিক কোনো অনুষ্ঠানে এটা করিনি। ঘরোয়া অনুষ্ঠানে আমি নাচ-গান করতেই পারি। আমার ইচ্ছে ছিল দিনটিতে নিজের মতো করে আনন্দ করার; আমি করেছি। এসব নিয়ে কারা সমালোচনা করছেন আমি জানি না, ভাবছিও না। তবে আমার অনুমতি ছাড়া যারা বাহিরে ভিডিও প্রকাশ করেছেন, তারা অপরাধ করেছেন।’

উল্লেখ্য, জন্মদিনে পরীমনির বিশেষ পোশাকে ধুমছে নাচ এবং সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। নাচের চেয়ে পরীমনির পোশাক নিয়ে আলোচনা বেশি। তার পরনে ছিল লাল রঙের শার্ট, মাথায় লাল-সাদার সমন্বয়ে টুপি। এ ছাড়া নিম্নাংশ আবৃত করেছেন সাদা রঙের একটি কাপড়ে, যেটা অনেকটা লুঙ্গির মতো দেখতে। কাছা দেওয়ার ভঙ্গিমায় সেটি পরেছেন তিনি। আর নেটিজেনরা বেশি নেতিবাচক মন্তব্যও করেছেন পরীমনির সাজ নিয়ে। এমন সাজে উল্টাপাল্টা নেচে সমালোচিত হয়েছেন নায়িকা। কেউ কেউ একে বলছেন ‘বেলাল্লাপনা’। আবার কেউ পরীমনির সাম্প্রতিক কার্যক্রমকে ‘সাহসী’, ‘উচিত জবাব’ বলছেন।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘জন্মদিনের পোশাক আমি নিজেই পছন্দ করেছি। এটার আলাদা কোনো নাম নেই। কোনো ডিজাইনারও পোশাকটি বানায়নি। অনুষ্ঠানটি ঘরোয়া ছিল, তাছাড়া আমি তো আর সত্যি সত্যি ককপিটে বসে ফ্লাই করবো না। যে কারণে পোশাকের ক্ষেত্রেও কোনো রুলস মেনে করা হয়নি। জাস্ট পছন্দ হয়েছে পরেছি।’

প্রসঙ্গত, এর আগে গত বছর শাহবাগে অবস্থিত হোটেল ইন্টারকন্টিনেন্টালে জন্মদিনের পার্টির জমকালো আয়োজন করেছিলেন পরীমনি। সেই পার্টি নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল। তার আগের বছর নায়িকার জন্মদিনের পার্টি হয়েছিল হোটেল সোনারগাঁয়ে। সেখানেও আয়োজনের কোনো ঘাটতি ছিল না।

বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমনি। এ ছাড়াও এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন পরীমনি। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মা’সহ আরও বেশ কিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার।



 

Show all comments
  • TANBIR HOSSAIN ২৯ অক্টোবর, ২০২১, ১১:৩১ পিএম says : 0
    shomalochona korar ki ache, valo lagle ok dekhben, r na hoy skip kore cole jaben
    Total Reply(0) Reply
  • Jasim uUddin ৩০ অক্টোবর, ২০২১, ১০:৫০ পিএম says : 0
    Ami qouxe ditlam
    Total Reply(0) Reply
  • Jasim uUddin ৩০ অক্টোবর, ২০২১, ১০:৫০ পিএম says : 0
    Ami
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ