Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হঠাৎ চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১০:৪৯ এএম

বৃহস্পতিবার হঠাৎ হাসপাতালে ভর্তি করা হল সুপারস্টার রজনীকান্তকে। জানা গিয়েছে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করা হয়েছে এই দক্ষিণী তারকাকে। যদিও চিন্তার কোনও বিষয় নেই বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। জানা যাচ্ছে, বৃহস্পতিবার বেলা সাড়ে চারটা নাগাদ ওই হাসপাতালে পৌঁছন রজনীকান্ত। সঙ্গে ছিলেন মেয়ে ঐশ্বর্য ও শ্যালক রবিচন্দ্রন।

এদিকে রজনীকান্তের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে চমকে যান ভক্তরা। তাদের আশ্বস্ত করতেই অভিনেতার স্ত্রী লতা জানিয়েছেন, ‘এটা রুটিন চেকআপ। এইভাবে মাঝে মাঝেই চিকিৎসার জন্য বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিন্তার কোনও কারণ নেই।’

এ বছর জুন মাসের এক মধ্যরাতে আমেরিকা পাড়ি দিয়েছিলেন রজনীকান্ত। সঙ্গে ছিলেন তার স্ত্রী লতাও। সে সময় বিমানবন্দরে সাংবাদিকদের এ বিষয়ে কোনও কথা জানাননি অভিনেতা। সপ্তাহ খানেক পরে জানা গিয়েছিল সেখানেও চেকআপের জন্যই গিয়েছেন তিনি। অভিনেতার কিডনির সমস্যা রয়েছে। সেই কারণেই মাঝেমধ্যেই চেকআপ করাতে হয় তাকে।

এদিকে ২৫ অক্টোবর দিল্লির বিজ্ঞান ভবনে ভারতের ভাইস প্রেসিডেন্ট বেঙ্কাইয়া নাইডুর হাত থেকে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পান রজনীকান্ত। তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে সাক্ষাৎ করেন রজনীকান্ত। তিনি জানান, খুবই ভালো লাগছে এই অনন্য সম্মান পেয়ে।

উল্লেখ্য, গতবছরের ডিসেম্বর মাসে রাজনৈতিক দল ঘোষণার সিদ্ধান্ত নেন রজনীকান্ত। কিন্তু আচমকাই রক্তচাপ জনিত সমস্যার জন্য শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। তাই চিকিৎসকদের পরামর্শে রাজনীতি থেকে দূরে সরে যান রজনীকান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ