Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বলিউড সিনেমার শুটিং সেটে বাঁধনের জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৪:৪৯ পিএম

দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মূলত ছোট পর্দার অভিনেত্রী হিসেবেই পরিচিত ছিলেন তিনি। তবে এখন তাকে ঘিরে সব আলোচনা সিনেমার জন্য। তার অভিনীত সিনেমা কান চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। আবার বলিউডের সিনেমাতেও নাম লিখিয়েছেন। বিশাল ভরদ্বাজের হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে তার। সব মিলে স্বর্ণালী সময় পার করছেন এ অভিনেত্রী।

আজ ২৮ অক্টোবর বাঁধনের জন্মদিন। বিশেষ দিনটিতে তিনি দেশে নেই। তাই কাছের মানুষদের নিয়ে উযাপন করতে পারছেন না। বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমাতে শুটিংয়ের জন্য গত দুই সপ্তাহ ধরে তিনি মুম্বাইয়ে অবস্থান করছেন। তবে বাঁধনকে মন খারাপের সুযোগই দিলো না ‘খুফিয়া’র টিম। সেখানেই এবার উদযাপন হলো তার জন্মদিন। দিনের প্রথম প্রহরেই অভিনেত্রীকে নিয়ে কেক কাটলেন সিনেমার সদস্যরা।

বাঁধন তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—একটি টেবিলে রাখা দুটি কেক। একটিতে লেখা ‘শুভ জন্মদিন আজমেরী’। কেক সামনে নিয়ে ফ্রেমবন্দি হয়েছে বাঁধন ও ‘খুফিয়া’ সিনেমার পরিচালক বিশাল ভরদ্বাজ। এছাড়া তার পোস্ট করা অন‌্যান‌্য ছবিতে সহশিল্পীদের সঙ্গে হাস‌্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায় তাকে।

গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘খুফিয়া’ সিনেমা। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে অভিনয় করছেন বাঁধন। তার সহশিল্পী হিসেবে কাজ করছেন—টাবু, আলী ফজল, আশীস বিদ্যার্থী, ওয়ামিকা গাব্বি। তবে সিনেমাটির গল্পে টাবুর সঙ্গেই বাঁধনের সব দৃশ্য। জানা গেছে, নেটফ্লিক্সের প্রযোজনায় নির্মাণাধীন এই সিনেমার সঙ্গে বাংলাদেশের বিষয়ও জড়িত রয়েছে।

উল্লেখ্য, বাঁধনের জন্ম ১৯৮৩ সালের ২৮ অক্টোবর মুন্সীগঞ্জে। বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে দন্ত বিষয়ে পড়াশোনা করেছেন। ২০০৬ সালে সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে নাম লেখান। একই বছর থেকেই তিনি নাটকে কাজ শুরু করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাঁধন

১৫ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ