Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে শিশু ধর্ষণের অভিযোগ কিশোরের বিরুদ্ধে

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ২:০৬ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ১৫ বছর বয়সি এক কিশোরের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নে এ ঘটনা ঘটে। শিশুটিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা বলেন, তাঁর ফুফাতো ভাইয়ের ছেলে মো. মিরাজ খাঁন (১৫) বুধবার সন্ধায় তাঁর সাত বছর বয়সি মেয়েকে ডেকে নিয়ে হাতে ১০ টাকার একটি নোট দেয়। এরপর ফুসলিয়ে ছাদে নিয়ে তাকে ধর্ষন করে। ঘটনার সময় এক প্রতিবেশী দেখে চিৎকার দিলে মিরাজ তাকে মারধর করে। পড়ে বুধবার রাতে মেয়েকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল হাসান বলেন, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামূল হক আলকাস বলেন, ধর্ষণের শিকার শিশুটির মা আমাকে বিষয়টি মুঠো ফোনে জানিয়েছেন। তাঁেক আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া দিয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, এ ঘটনায় বাউফল থানায় মামলা হয়েছে ওই কিশোরকে আসামী করে মামলা হয়েছে। ধর্ষিত ওই শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ