Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মাঝারদিয়াড় সীমান্তে যুবকের গুলিবিদ্ধ লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১:০০ পিএম

রাজশাহীর পদ্মা নদীর ওপারে চরমাঝারদিয়াড় সীমান্ত এলাকায় এক বাংলাদেশী যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। বুধবার সকালে গ্রামবাসী ওই যুবকের গুলিবিদ্ধ লাশ দেখতে পান। ধারনা করা হচ্ছে বিএসএফের গুলিতে সে নিহত হয়েছে।

পবার হরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, নিহত যুবকের নাম মো. মিঠুন (২৫)। তিনি ওই এলাকার মনজুর হোসেনের ছেলে। মিঠুন একজন কৃষক ছিলেন। তবে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, মিঠুন চরে মোটরসাইকেলের রাইডার ছিলেন। ভারতীয় সীমান্ত থেকে প্রায় ২০০ গজ বাংলাদেশের ভেতরে মিঠুনের লাশ পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তাঁর মৃত্যু হয়েছে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, কে গুলি করেছে তা এখনই বলতে পারছি না। তবে ধারণা করছি, সীমান্ত অতিক্রম করার সময় মিঠুনকে গুলি করা হয়েছে। যুবকের গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেন। লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। ময়না তদন্তের জন্য রামেকে লাশ প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ