Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাইফউদ্দিনের বদলে মূল দলে রুবেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৮:৪০ এএম | আপডেট : ২:১০ পিএম, ২৭ অক্টোবর, ২০২১

পিঠের পুরনো ইনজুরির নতুন করে আবার মাথা চাড়া দিয়েছে পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের। আর এ কারণে বিশ্বকাপের মাঝপথেই শেষ হয়ে গেছে তার বিশ্বকাপ মিশন। সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচে খেলেছিলন সাইফউদ্দিন। আজ টাইগাররা সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে ইংল্যান্ডের বিপক্ষে। এ ম্যাচটির ঠিক আগ মূহুর্তে ছিটকে গেলেন দলের অন্যতম সেরা এ পেসার।

এখন তার পরিবর্তে ১৫ জনের মূল স্কোয়াডে নেয়া হয়েছে অভিজ্ঞ পেসার রুবেল হোসনকে। তিনি রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে আরব আমিরাত ও ওমানে যান।

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি গতকাল রাতে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে রুবেল হোসেনের সংযুক্তির অনুমোদন দেয়ার বিষয়টি জানায়। আইসিসির ট্যাকনিক্যাল কমিটি এই অনুমোদন দেয়।

রুবেল হোসেন লাল-সবুজের হয়ে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ফলে তার বেশ ভালোইনঅভিজ্ঞতা আছে। রুবেল হোসেন দলের সঙ্গে যেহেতু আগে থেকে সফরে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ছিলেন। ফরে স্বাভাবিকভাবে দলের সঙ্গেই বায়ো-বাবলে ছিলেন তিনি। এখন সাইফউদ্দিনের ইনজুরিতে দলের মূল খেলোয়াড় হিসেবেই যুক্ত হয়ে গেলেন।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে রুবেলের বোলিং নৈপুণ্যে ইংল্যান্ডকে হারিয়েছিল বাংলাদেশ। এখন টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটির ঠিত আগ মূহুর্তে দলে ঢুকলেন তিনি। দলে এমন হঠাৎ পরিবর্তন আর্শীবাদই হয় কি না কে জানে!।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ বাংলাদেশ

৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ