Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:১৫ পিএম

বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক উজ্জ্বলের স্ত্রী মেরিনা আশরাফ বিউটি আর নেই। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৪টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। স্ত্রীর মৃত্যুর খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেতা উজ্জ্বল নিজেই।

সংবাদমাধ্যমকে উজ্জ্বল জানান, গুরুতর অসুস্থ হয়ে দুই সপ্তাহ আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মেরিনা। তিনি কিডনি জটিলতায় ভুগছিলেন। তার লাঞ্চে ইনফেকশন ধরা পড়েছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। লাইফ সার্পোটে থাকা অবস্থাতেই মারা গেছেন তিনি।

জানা গেছে, আজ (১৪ অক্টোবর) বাদ আছর গুলশান আজাদ মসজিদে জানাজা হবে তার। তারপর বনানী করবস্থানে দাফন করা হবে মেরিনাকে।

এদিকে উজ্জ্বলের স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মেরিনার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি ফেসবুকে মেগাস্টার উজ্জ্বলের বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘শোক সংবাদ, চলচ্চিত্র শিল্পী সমিতির সন্মানিত আজীবন সদস্য, চিত্রনায়ক জনাব উজ্জ্বল ভাইয়ের স্ত্রী আজ ভোরে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)। মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য, নায়ক উজ্জ্বলের আসল নাম আশরাফ উদ্দিন আহমেদ। তিনি একাধারে একজন অভিনেতা, প্রযোজক ও পরিচালক। সুভাষ দত্তের ‘বিনিময়’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। অভিষেকের পর প্রায় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন উজ্জ্বল। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো- ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ‘ইয়ে করে বিয়ে’, ‘নালিশ’, ‘নসিব’, ‘উসিলা’, ‘নিজেকে হারিয়ে খুঁজি’ ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ