Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পার্কিং করা ট্রাককে ধাক্কা দিয়ে পিকআপ চালক নিহত

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৫:৫৬ পিএম

মঙ্গলবার দিবাগত রাত ১টার ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪)নামে একজন নিহত হয়। সে মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। এ ঘটনায় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা অপর দুই জন গুরুতর আহত হলে আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।
পুলিশ রাজৈর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদশীরা জানায় বরিশালগামী একটি ট্রাকের চাকা নষ্ট হওয়ায় রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। তখন পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। তার পিছনে থাকা আরেকটি পিক-আপ গাড়ি এসে ঐ ট্রাককে ধাক্কা দেয়। এ সময় পিকাপের ট্রাইভার সুজন নিহত হয়।
এব্যাপারে রাজৈর ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের স্টেশন প্রধান মো. সালাউদ্দিন বলেন, সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত্যুবস্থায় পিকাআপের মধ্যে আটকা পড়ে আছে। আমরা তার লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ