Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১১বছরের শিশুকে ৬০বছরের বৃদ্ধের ধর্ষণ চেষ্টা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৫:১৭ পিএম

ময়মনসিংহের নান্দাইলে আব্দুল জব্বার (৬০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার খারুয়া ইউনিয়নের মহেষকুড়া গ্রামে ওই শিশুর বাড়ি। মঙ্গলবার সকালে বাড়িতে ছিল না শিশুটির মা ও অন্যরা। এ সময় একা বাড়িতে পেয়ে মৃত কেরামত আলীর ছেলে আব্দুল জব্বার শিশুটিকে মিষ্টি কেনার টাকা দেওয়ার কথা বলে নিজ বাড়িতে ডেকে নেয়। এমন সময় আব্দুল জব্বার শিশুটির মুখে হাত চেপে ধরে পড়নের পায়জামা খোলার চেষ্টাকালে শিশুটি চিৎকার দেয়। এ সময় চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন ছুটে আসলে অভিযুক্ত জব্বার পালিয়ে যায়।এমন খবর পেয়ে শিশুটির মা বাড়িতে এসে জিজ্ঞেস করলে তখন শিশুটি তার মাকে জানায় জব্বার তাকে ধর্ষণের চেষ্টা করছিল। এঘটনায় মঙ্গলবার দুপুরে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ