Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রানীশংকৈলে ধান ক্ষেত থেকে এক যুবকের গলিত লাশ উদ্ধার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৪:৪১ পিএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল পৌরশহরে পাচঁপীর কবর স্থান সংগ্লন্ন এক ধান ক্ষেত থেকে আলিফ ( ১৯) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ৯ অক্টোবর (শনিবার) সকাল ১১ টায়।

জানাগেছে, পৌরসভার ৭নং ওর্য়াডের অধিবাসী শহিদুলের পুত্র আলিফ(১৯)নামে এক যুবক নিখোজের তিনদিন পর পাচঁপীর গোরস্হানের সন্নিকটে এক ধান ক্ষেত থেকে গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

অভিভাবক ও স্হানীয় সুত্রে জানাযায়, এই আলিফ দীর্ঘদিন যাবৎ নেশায় আসক্ত ছিল। নিহতের পিতা শহিদুল ইসলাম জানায়,আমার ছেলে পাশ্র্বর্বতী সিরাজুল মেম্বারের সো রুমে চাকুরী করত। পিতা সহিদুল বলেন গত তিনদিন আগে নিখোঁজ হয়েছে আলিফ। লোক মূখে খবর পেয়ে ধানক্ষেতে গিয়ে দেখে আলিফের লাশ। মাতা আলিফা পারভিন দাবী করেছে তার ছেলেকে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, ওসি তদন্ত সেখ আব্দুল লতিফ।

এ বিষয়ে থানা অফিসার্স ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল মৃত্যুর ঘটনাটি নিশ্চত করেন।তিনি বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠার ব্যবস্হা করা হয়েছে, মামলার প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত রির্পোট আসলে মৃত্যুর আসল রহস্য উন্মোচন হবে।
বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ