Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরিয়ানকে সমর্থন করায় হৃতিককে আক্রমণ কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১১:৪৪ এএম

মাদককান্ডে বর্তমানে গ্রেফতার আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এই পরিস্থিতিতে আরিয়ানের উদ্দেশ্যে একটি ‘খোলা চিঠি’ লিখেছেন বলিউড স্টার হৃত্বিক রোশন। এভাবে আরিয়ান খানের পাশে দাঁড়ানোয় হৃতিক রোশনকে একহাত নিলেন কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে হৃতিককে ‘মাফিয়া পাপ্পু’ বলে সম্বোধন করলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কঙ্গনা রানাউত নাম উল্লেখ না করে বলেছেন, ‘আরিয়ান খানকে বাঁচাতে মাফিয়া পাপ্পু এসেছে… আমরা সবাই ভুল করি কিন্তু সেগুলিকে গ্লোরিফাই করি না… আমার বিশ্বাস এই ঘটনা আরিয়ানের কাছে শিক্ষামূলক হবে এবং ভুল কাজের পরিণাম কী হতে পারে তা বোঝাবে… আশা করছি এই ঘটনা আরিয়ানকে পালটে দেবে এবং তাঁকে আরও ভাল ও সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলবে… খারাপ সময়ে কারও বিষয়ে গসিপ করা যেমন ঠিক নয়, তেমনই কোনও অপরাধই হয়নি এমন প্রবোধ কাউকে দেওয়াও অপরাধের সমান।’

কোন না কোন কারণে কঙ্গনা রানাউত সব সময় আলোচনায় থাকেন। যেকোনো বিষয়ে বিতর্কিত মন্তব্য করতে পিছপা হন না এই অভিনেত্রী। এছাড়া কঙ্গনা ও হৃত্বিকের বিরোধের কথা কারোরই অজানা নয়। স্ত্রী সুজানের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই কঙ্গনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। এমনটাই দাবি করেছিলেন কঙ্গনা। এই মামলায় একে অপরের বিরুদ্ধে মানহানির মামলাও করেন কঙ্গনা ও হৃত্বিক।এমনকি বলিউডে পা রাখার পর তিনি নিজেও মাদকে আসক্ত হয়ে পড়েছিলেন বলে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন কঙ্গনা।

এবার আবারো হৃত্বিক-কে আক্রমণ করে নিজের বক্তব্য পেশ করে আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। তবে তিনি সম্প্রতি যা বলেছেন তাতে সমর্থন জানিয়েছেন অনেকেই। অন্যদিকে হৃতিকের ভক্তরা অভিনেত্রীর এই মন্তব্যের ধরনকে পছন্দ করেননি। অবশ্য তাতে কিছু যায় আসে না অভিনেত্রীর।

উল্লেখ্য, বৃহস্পতিবারই (৭ অক্টোবর) ছিল আরিয়ানের হেফাজতের মেয়াদের শেষ দিন। এরপর তাকে জামিন দেওয়া হবে নাকি হেফাজতের মেয়াদ বাড়ানো হবে সেই দিকেই নজর এখন সকলের। এদিন আরিয়ানের পাশে দাঁড়ানোর বার্তা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ‘খোলা চিঠি’ লিখেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হৃত্বিক রোশন। মূলত আরিয়ানের মনোবল বাড়াতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খোলা চিঠি লিখেন হৃত্বিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ