Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে অপহরণের দুই দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৩:৩৩ পিএম

পটুয়াখালীর বাউফলে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৩) অপহরণের দুই দিন বুধবার সন্ধ্যায় উদ্ধার করেছে পুলিশ। এ সময় মো. আরাফাত রাব্বি (১৮) নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গোপন খবরে অভিযান চালিয়ে বরগুনার কেওড়া বুনিয়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয় এবং ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখন পর্যন্ত (রাত আটটা) থানায় এসে পৌঁছায়নি। তাই এ সম্পর্কে আর কোনো বক্তব্য দেওয়া যাবে না।’

ওই ছাত্রীর মা ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে আরাফাত রাব্বি নামের ওই কিশোর প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করত। গত সোমবার বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে আরাফাতসহ কয়েকজন মিলে জোরপূর্বক মোটরসাইকেলে করে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীটির মা বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ