Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শ্রীলঙ্কা ম্যাচে জামালের শর্টস-বিভ্রাট!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৭:৪৬ পিএম | আপডেট : ৭:৫৩ পিএম, ২ অক্টোবর, ২০২১

সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া মালে জাতীয় স্টেডিয়ামে ম্যাচের প্রায় ১০ মিনিট ভুল নম্বরের শর্টস পরে খেলেছেন। জামাল ৬ নম্বর জার্সি গায়ে মাঠে নামেন অনেক দিন ধরেই। সাফের উদ্বোধনী ম্যাচে নতুন জার্সিতেও ৬ নম্বর জার্সিই গায়ে ছিল তার। জার্সি নম্বর ঠিক থাকলেও শর্টস পরেছিলেন ৫ নম্বর। ম্যাচ শুরুর আগে রেফারির সঙ্গে দাঁড়িয়ে টস করেছেন এভাবেই। খেলাও শুরু করেছিলেন। মিনিট দশেক পরেই অধিনায়ক জামাল ভূঁইয়া দ্রুত মাঠ ছাড়েন। দুই মিনিটের মধ্যে ফের মাঠে প্রবেশ করেন তিনি। পরে জানা গেল শর্টস বদলাতেই জামাল ড্রেসিংরুমে গিয়েছিলেন। আন্তর্জাতিক ম্যাচে এমন ভুল বেশ বিস্ময়ের সৃষ্টি করেছে।

এ প্রসঙ্গে জাতীয় দলের ম্যানেজার সত্যজিত দাশ রুপু শনিবার মালে থেকে বলেন, ‘ওয়ার্মআপ করে আসার পর ড্রেসিংরুমে ৫ ও ৬ নম্বর জার্সি একসঙ্গেই ছিল। জামাল ভুলে ৫ নম্বর শর্টস পরে শুরুতে খেলেছে। সে আসলে খেয়াল করতে পারেনি। বিষয়টি তার নজরে আনার পর সে দ্রুত শর্টস বদলে ৬ নম্বরটা পরেই খেলেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ