Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে অজ্ঞাত পরিচয় কিশোরির মরহেদ উদ্ধার ধর্ষণের পর হত্যা অভিযোগ পুলিশের

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৩:৫৩ পিএম

মির্জাপুরে অজ্ঞাত পরিচয় এক কিশোরির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার গোড়াই পালপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পাশবিক নির্যাতনের পর ধর্ষণ করে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানিয়েছেন।

পুলিশ জানায়, গোড়াই পালপাড়ার নুর মোহাম্মদে নামে এক ব্যক্তি জমিতে প্লট তৈরি করে রেখেছেন বিক্রির জন্য। সকালে সেই জমিতে স্থানীয়রা একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। উদ্ধারকৃত মরদেহটির কোন পরিচয় জানা যায়নি। তার গায়ে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। গায়ে গরম পানি ঢেলে দেওয়ার প্রমাণ রয়েছে। কিশোরীকে পাশবিক নির্যাতনের করে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ উদ্দিন, সহকারী পুলিশ সুপার মির্জাপুর সার্কেল এস এম মুসা, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, উদ্ধারকৃত মরদেহটির সুরতহাল করা হয়েছে। তাকে পাশবিক নির্যাতন করে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ