Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্যানকে নিয়ে রাত চারটা পর্যন্ত বার্সার বৈঠক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৯ পিএম

চ্যাম্পিয়ন্স লিগে বেনেফিকার বিপক্ষে ৩-০ গোলের লজ্জাজনক হারের পর কোচ কোম্যানকে নিয়ে জরুরী মিটিংয়ে বসেন বার্সার সভাপতি ও অন্য কর্মকর্তারা। তাকে রাখবে না কি রাখবে না এ নিয়ে রাত চারটা পর্যন্ত লিসবনে বৈঠক করেন তারা। খবর ডেইলি মেইল।

কোম্যানকে বরখাস্ত করলে ১০ মিলিয়ন ইউরো ক্ষতি হবে বার্সার। তবুও তাকে সরিয়ে দেয়া হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

কোম্যানের জায়গায় এখন দায়িত্ব দেয়ার চিন্তা চলছে আন্দ্রে পিরলো বা রবার্তো মার্টিনেজকে। কিন্তু ক্লাবটির সমর্থকদের পছন্দ ক্লাবের সাবেক কিংবদন্তি খেলোয়াড় জাভি।

কোম্যানকে এখন লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের ম্যাচ পর্যন্ত রাখবেন ক্লাব সভাপতি জোয়ান লাপোর্তা। কিন্তু কোম্যান এ ম্যাচটিতে ডাগআউটে দাড়াতে পারবেন না কারণ তাকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে লা লিগা কর্তৃপক্ষ। তাই ধারণা করা হচ্ছে কোম্যানের সঙ্গে বার্সার সম্পর্ক ইতোমধ্যেই শেষ হয়ে গেছে।

এদিকে মাত্র গত মৌসুমেই বার্সার দায়িত্ব নেন কোম্যান। তিনি এসেই সবার প্রথমে লুইস সুয়ারেজকে দল থেকে বের করে দেন। অথচ এই সুয়ারেজ এখন অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে খেলে লা লিগার সবচেয়ে সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রমাণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ