Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার কি ম্যানইউ পাবে গোলের দেখা?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩২ পিএম

চ্যাম্পিয়ন্স লিগে বাংলাদেশ সময় রাত ১টায় স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই দল চ্যাম্পিয়ন্স লিগে আরো চারবার মুখোমুখি হয়। আর আশ্চর্যজনকভাবে দুই দলের চারটি ম্যাচে একটি গোলও হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে দুই দল এতগুলো ম্যাচ খেলার পর গোল না করার নজির নেই। তাই আজকের প্রশ্ন ম্যানইউ কি পারবে গোল করতে?। সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমে প্রথম জয় তুলে নিতে?।

ম্যানইউ ভক্তরা আজ গোলের দেখা পাওয়ার স্বপ্ন দেখতেই পারে। কারণ দলে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানইউর হয়ে প্রথম ম্যাচে ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরে যায়। ম্যাচটিতে রোনালদো গোলও করেছিলেন। কিন্তু শেষ মূহুর্তে গিয়ে হারতে হয় তাদের।

দুই দল সর্বশেষবার মুখোমুখি হয় ইউরোপা লিগের ফাইনালে। এমনকি এ ম্যাচটিও নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। পরবর্তীতে পেনাল্টিতে নাটকীয়ভাবে ১১-১০ গোলে জয় তুলে নিয়ে শিরোপা জেতে ভিয়ারিয়াল। এখন আজকের ম্যাচটি ম্যানইউর জন্য প্রতিশোধ নেয়ার ম্যাচও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ