Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিসিবির প্রধান নির্বাহীর পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

পাকিস্তান ক্রিকেট নিয়ে যেন আলোচনা-সমালোচনা থামছেই না। কয়েকদিন আগেই বাতিল হয়ে যায় ঘরের মাঠের তিনটি সিরিজ। নিউজিল্যান্ড ক্রিকেট পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে এসে খেলা শুরুর কয়েক মিনিট আগে সিরিজ বাতিলের ঘোষণা দেয়।
এরপর ইংল্যান্ডের পুরুষ ও নারী দল সিরিজ বাতিলের কথা জানায়। এসবের রেশ কাটতে না কাটতেই এবার নতুন করে আলোচনায় পাকিস্তান ক্রিকেট। পদত্যাগ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান।
গতকাল সকালে পিসিবি এক বিবৃতি দিয়ে বোর্ড ওয়াসিমের পদত্যাগের খবর নিশ্চিত করে। পদত্যাগের ব্যাপারে আলোচনা করতে বিকালে বোর্ড অব গভর্নরদের একটি বৈঠক হবে।
পাকিস্তান ক্রিকেটের দুঃসময়ে ৫০ বছর বয়সী ওয়াসিম খানের পদত্যাগ তাদের ক্রিকেট বোর্ড নিয়ে নতুন সমালোচনার বিষয় তৈরি করেছে। পাকিস্তানের বিশ্বকাপ কাপ দল নিয়ে সমালোচনায় ছিল পিসিবি। কয়েকজন ক্রিকেটারের দল অন্তর্ভুক্তি নিয়ে পাকিস্তান ক্রিকেটে আলোচনার ঝড় উঠে।
অন্যদিকে বিশ্বকাপের পূর্বে পাকিস্তান ক্রিকেটের চেয়ারম্যান রমিজ রাজার দায়িত্ব নিয়েও প্রশ্ন তুলছে ক্রিকেট সংশ্লিষ্টরা। একের পর এক সিরিজ বাতিল এখন তাদের বোর্ডের প্রধান নির্বাহীর পদত্যাগ। এসব কিছু বাবর আজমদের বিশ্বকাপ পারফর্মেন্সে প্রভাব ফেলবে কি না তাই এখন ভক্তদের মনে প্রশ্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিসিবি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ