Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে পদ্মায় নৌকা ডুবে ৩ জনের মৃত্যু, নিখোঁজ অনেকে

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৬ পিএম | আপডেট : ৫:৩৩ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকা ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর সোয়া ২টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নে লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশ রশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী লিলিমন বেগম (৬২) ও তার নাতি সিয়াম আলী (৮) এবং একজনের নাম পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়, দুপুর সোয়া ২টা দিকে বোগলাউড়ি ঘাট থেকে ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে একটি নৌকা বিশ রশিয়ার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় নৌকাটি লক্ষীপুর চরের সামনে পৌঁছালে বাতাসের কবলে ডুবে যায়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধারের অভিযানে লিলিমন ও সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়। তারা সম্পর্কে নানী ও নাতি। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, ঘটনাস্থলে তিনজন মারা গেছে। নিখোঁজ রয়েছে অনেকে। পুলিশ ও ফার্য়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ