Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বুবলীর সঙ্গে কাজ করতে অপু বিশ্বাসেরও আপত্তি নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ২:২৭ পিএম

সম্প্রতি এফডিসিতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে চিত্রনায়িকা শবনম বুবলী জানিয়েছিলেন, গল্পের প্রয়োজনে সিনেমার প্রস্তাব এলে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও তার আপত্তি নেই। বিভিন্ন গণমাধ্যমে বুবলীর এ মন্তব্য প্রকাশিত হওয়ার পর অপু বিশ্বাসও জানালেন, বুবলীর সঙ্গে কাজ করতে তারও আপত্তি নেই।

অপু বিশ্বাস বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে ঝামেলা ছিল। সেটাও শুধু শাকিব খানের সঙ্গে। এর বাইরে কারও সঙ্গে আমার কোনো ঝামেলা নেই। পেশাদার জীবনে আমি ক্লিন। আর যেহেতু আমি পেশাদার শিল্পী, তাই কাজের ক্ষেত্রে কারও সঙ্গে কাজ করতে আপত্তি নেই।’

নির্দিষ্টভাবে কারও নাম উল্লেখ না করার শর্তে অপু বিশ্বাস আরো বলেন, ‘পেশাগত জীবনে আমার কাছে সবাই সমান। প্রত্যেক নায়িকাই আমার সহশিল্পী। কাউকে আলাদাভাবে দেখি না। সবাইকে রেসপেক্ট করি। কাজের জায়গায় আমি সবসময় ফেয়ার। তাই তাদের সঙ্গে কাজ করতে আপত্তি নেই। আমি মনে করি ভালো কাজ ও গল্পের প্রয়োজনে সবার সঙ্গে কাজ করাই বেটার।’

বর্তমানে একাধিক সিনেমাতে কাজ করছেন অপু বিশ্বাস। কদিন আগে শেষ করেছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈশা খাঁ’ নামে দুটি সিনেমা। এছাড়া একাধিক বিপণন পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের ‘বসগিরি’ সিনেমা দিয়ে সংবাদ পাঠিকা থেকে নায়িকা হন বুবলী। এরপর একে একে এক ডজনের মতো সিনেমায় শাকিবের সঙ্গে কাজ করেন বুবলী। বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়েও গুজব ছড়িয়েছে সে সময়। যদিও সেই গুঞ্জন এখনো পরিষ্কার নয়। আবার অপু এবং শাকিবের সম্পর্কের ভাঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলীকে দায়ী করেন অনেক দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ