Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ টিটির সঙ্গে স্ট্যাগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৫ পিএম

বিশ্বের ৬০টি দেশকে টেবিল টেনিসের (টিটি) সরঞ্জামাদি দিয়ে থাকে প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্ট্যাগ। এবার তারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ টেবিল টেনিস (টিটি) ফেডারেশনের দিকেও। গত মার্চে কাতারের দোহায় বাংলাদেশ টিটির সহ-সভাপতি খন্দকার হাসান মুনীরের সঙ্গে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করেন বিশ্বখ্যাত টিটি সামগ্রী উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান স্ট্যাগ ইন্টারন্যাশনালের কো-চেয়ারম্যান এবং কমনওয়েলথ টিটি ফেডারেশনের চেয়ারম্যান বিবেক কোহলি। যা সম্প্রতি বাংলাদেশ টিটি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

এই চুক্তির ফলে আগামী চার বছর (চলতি বছরের ১ মে থেকে ২০২৫ সালের ৩০ এপ্রিল পর্যন্ত) আন্তর্জাতিক মানের টেবিল, বল, নেট, খেলোয়াড়দের টি-শার্ট, মোজা, ব্যাগ, আম্পায়ার টেবিল, স্কোরবোর্ড ও এরিনাসহ আরো বেশ কিছু সামগ্রী পাবেন বাংলাদেশের টিটি খেলোয়াড়রা।

এ প্রসঙ্গে শুক্রবার খন্দকার হাসান মুনীর বলেন, ‘এগুলো ছাড়াও চুক্তির বাইরে বাংলাদেশের চারজন খেলোয়াড় প্রত্যেক বছর ৪০ দিন স্ট্যাগ ইন্টারন্যাশনালেন ইউরোপে অবস্থিত ট্রেনিং সেন্টারে বিনা খরচে প্রশিক্ষণ নিতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিটি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ