Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তানোরে বিলে ভেসে উঠলো বৃদ্ধর লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৮ পিএম

তানোরে বিল কুমারী বিলে মাছ ধরতে গিয়ে কুঠিপাড়া গ্রামের মৎস্যজীবি আহম্মাদ (৬৫) নামের নিখোঁজ হওয়া বৃদ্ধের লাশ বৃহস্পতিবার সকাল উদ্ধার করা হয়।
নিখোঁজের পরিবার ও গ্রামবাসীর সাথে কথা বলে জানা গেছে, বুধবার বেলা ১১ টার দিকে কুঠিপাড়া গ্রামের ঐ মৎস্যজীবি বৃদ্ধ একাই নৌকা নিয়ে বিল কুমারী বিলে মাছ ধরতে বিলের মাঝখানে গিয়ে জাল দিয়ে মাছ ধরছিলেন। বেলা সাড়ে ১২ টার দিকে ঝড় বৃষ্টি শুরু হয়। বেলা ২ টার পর থেকে গ্রামবাসীরা ওই বৃদ্ধ’র নৌকা কিনারে দেখে কেউ বুঝতে না পারায় গুরুত্ব দেননি। সময়মত ওই বৃদ্ধ বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খুঁজতে থাকে।
পরে খবর দেয়া হলে তানোর ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থল পরিদর্শন করলেও ডুবুরীদল না থাকায় বৃহস্পতিবার সকালে রাজশাহী থেকে ডুবুরী আসলে বিলের পানিতে খুঁজা হবে জানিয়ে রাত পর্যন্ত অপেক্ষা করতে বলে ফিরে যান।
গ্রামের লোকজন বিলে নৌকা নিয়ে বুধবার রাত সাড়ে ১০ টা পর্যন্ত বৃদ্ধকে খুজেও পাননি। রাজশাহী থেকে ডুবুরীদল আসার আগেই বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বিলে ভেসে উঠে ওই বৃদ্ধ’র লাশ। বিষয়টি থানায় জানানো হলে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, বৃদ্ধের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে, এঘটনায় থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ