Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে গৃহবধূ খুন আরেক লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে পৃথক ঘটনায় দুইজন গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে যৌতুকের টাকা না পেয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে, আর অপরজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে সাভারের আমিনবাজার বসুধা বস্তিতে মাছুর উদ্দিনের ভাড়া বাড়িতে হত্যা করা হয় গৃহবধূ নাসিমা বেগমকে (২৫) এবং সকালে সাভার পৌর এলাকার ছায়াবিথি মহল্লার বাবুল মিয়ার ভাড়া বাড়ি থেকে জোনাকী বেগমের (২৪) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদের মধ্যে জোনাকীর বাড়ি চাঁদপুর জেলায়। তার স্বামীর নাম আল আমিন। আর নাসিমা বেগম রাজবাড়ি জেলার সদর থানার মক্কলেল আলী মÐলের মেয়ে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বলেন, যৌতুকের পঞ্চাশ হাজার টাকা না পেয়ে তার স্বামী নাসিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পালিয়ে যায়। তবে নিহতের স্বামী ইকবাল মিয়াকে আটকের চেষ্টা চলছে।
নিহত নাসিমার চাচী ফুলবানু জানান, গত কয়েকদিন ধরে নাসিমার কাছে তার বাবার বাড়ি থেকে পঞ্চাশ হাজার টাকা যৌতুক হিসেবে আনার জন্য চাপ দিচ্ছিল ইকবাল মিয়া।
টাকা আনতে অস্বীকার করলে ভোরে নাসিমাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী। সকালে প্রতিবেশীরা তার লাশ ঘরের ভেতর চৌকির উপরে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।
অপরদিকে সকালে সাভার পৌর এলাকার ছায়াবিথি মহল্লায় আরেক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওসি জানান, সকালে গৃহবধূ জোনাকীর লাশ ঘরে পড়ে থাকতে দেখতে প্রতিবেশী ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। পৃথক স্থান থেকে উদ্ধার লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে গৃহবধূ খুন আরেক লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ