Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভেড়ার যন্ত্রণায় অতিষ্ঠ, বাড়ি বদলালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৪ পিএম

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর পছন্দের একটি জিনিস হলো ঘুম। নিশ্চিন্তে, নির্বিঘ্নে আরাম করে ঘুমাতে ভালোবাসেন তিনি। তবে তার ঘুমের বারোটা বাজিয়ে দিচ্ছিল একদল ভেড়া!

ইতালি থেকে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর তিনি উঠেছিলেন ছয় মিলিয়ন ইউরোর একটি বাড়িতে। ছেলে মেয়ে বান্ধবী সবাইকে নিয়ে নিরিবিলি পরিবেশের বাড়িটিতে উঠেন তিনি। বিশাল খোলা মাঠ, ফুলের বাগান, পাখির কিচির-মিচির, সবমিলিয়ে দারুণ শান্ত ও মনোরম পরিবেশ। যেখানে যে কেউ পাবে শান্তির পরশ। রোনালদোও ভেবেছিলেন এমন কিছু হবে। কিন্তু ভেজাল বাঁধিয়েছে একদল ভেড়া। রোনালদোর এ বাড়ির পাশে থাকা ভেড়াগুলো সকাল হলেই চিৎকার চেঁচামেচি শুরু করে। এতে করে রোনালদো আর তার পরিবারের সদস্যদের ঘুমের সমস্যা হতো। রোনালদোর যেহেতু সকালে ভালো ঘুম দরকার, তাই তিনি এই বাড়িই ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাছাড়া বাড়িটির নিরাপত্তা নিয়েও কিছুটা উদ্বিগ্ন ছিলেন সিআরসেভেন কারণ বাড়িটির মাঝে দিয়ে সাধারণ মানুষের হাঁটার একটি রাস্তা রয়েছে। খবর দি সান।

রোনালদো এখন উঠেছেন তার ম্যানইউর এক সতীর্থের তিন মিলিয়ন ইউরোর বাড়িতে। জানা গেছে এ বাড়িটিতে রয়েছে সাতটি ঘর, সুইমিং পুল, সিনেমা হল সহ আরো অনেক কিছু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ